নাটোর প্রেসকাবের সাবেক সিনিয়র সভাপতি নজরুল ইসলাম আর নেই

নাটোর প্রতিনিধি : নাটোর প্রেসকাবের সাবেক সিনিয়র সভাপতি, জেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি, সাবেক রাজশাহী শিক্ষা বোর্ডের পরিদর্শক ,সাবেক রাণী ভবানী সরকারী মহিলা কলেজের প্রাক্তন অধ্য, লালপুর উপজেলা প্রেসকাবের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও স্পাহিক নাটোর বার্তা পত্রিকার সম্পাদক প্রফেসর (অবঃ) এ কে এম নজরুল ইসলাম আমাদের মাঝে আর নেই। তিনি বৃহস্পতিবার (০৮ মার্চ) সকালে অসুস্থ হলে নাটোর আধুনিক সদর হাসপাতালে ন্ওেয়া হয়। পরে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহী ওয়া ইন্না ইলাইহী রাজিউন)।
বৃহস্পতিবার বাদ জোহর নাটোরের কাচারী মাঠে তার প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে নাটোর প্রেসকাবের সামনে নেওয়া হয়। এরপর তার মরদেহ নাটোর পুলিশ লাইন মাঠে দ্বিতীয় জানাজার নামাজ শেষে নিয়ে আসা হয় । তার জন্মস্থান নাটোরের লালপুর উপজেলার আড়বাব ইউনিয়নের ঘাট মোড়দহ গ্রামে।সেখানে বাদ আসর নজরুল নগর- ঘাট মোড়দহ মডেল কলেজ মাঠে তৃতীয় জানাজার নামাজ শেষে তার দাফনকার্য সম্পন্ন হবে।

তার মৃত্যুতে নাটোর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শিমুল ,নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ, নাটোর আইনজীবি সমিতির সভাপতি এ্যাড. সিরাজুল ইসলাম পিপি,জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সৈয়দ মোর্তজা আলী বাবলু, নাটোর প্রেসকাবের সভাপতি জালাল উদ্দিন, সাধারন সম্পাদক আল-মামুল,লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারন সম্পাদক ইসাহাক আলী, জাতীয় পাটির নেতা ও নাটোর আইনজীবি সমিতির সদস্য এ্যাড. সোহেল রানা, মোহনা টিভি ও নাটোর প্রেসকাবের কার্যনির্বাহী সদস্য রাশেদুল ইসলাম সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ, শিা প্রতিষ্ঠান প্রধান সহ বিভিন্ন সামাজিক সংগঠনের প থেকে গভীর শোক ও তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ।

দৈনিক আমার বাংলাদেশ

দৈনিক আমার বাংলাদেশ