রাণীনগরে আওয়ামীলীগ নেতাদের হামলায় যুবলীগের ৩ নেতা আহত

রাণীনগর (নওগাঁ) সংবাদদাতা : নওগাঁর রাণীনগরে আওয়ামীলীগ নেতা-কর্মীর হামলায় যুবলীগ সেচ্ছা সেবকলীগের ৩ নেতা-কর্মী আহত হয়েছে । আহতদের মধ্যে দু’জনকে বগুড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে । ঘটনাটি ঘটেছে গত সোমবার দিনগত রাত অনুমান পৌনে ১১টায় উপজেলার আবাদপুকুর বাজার চারমাথা মোড়ে। এঘটনায় ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে ।
একডালা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইমসলাম ফটিক জানান,সোমবার রাতে আবাদপুকুর মহাবিদ্যালয় গেটের সামনে একডালা এবং কালীগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে জরুরি বৈঠক চলছিল। বৈঠক শেষে সভাপতির সমাপনি বক্তব্যকালে একডালা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সভাপতির বক্তব্য থেমে দিলে একডালা ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুস সামাদের সাথে বাক-বিতন্ডা বাধে । বিষয়টি সেখানেই নেতা-কর্মীরা সমাধান করে দিলেও বৈঠক থেকে ওঠে গিয়ে চারমাথা মোড়ে অবস্থান নেয় আনোয়ার হোসেনও তার সর্মথকরা। এসময় একডালা ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুস সামাদসহ কয়েকজন মটরসাইকেল যোগে বাড়ী ফেরার পথে চার মাথা মোড়ে পৌছলে আনোয়ার হোসেন এর নেতৃত্বে তাদের উপর হামলা চালায় । এতে একডালা ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুস সামাদ (৪৫),সাধারণ সম্পাদক বছির আলী মিঠু (৩২) ও একডালা ইউনিয়ন সেচ্ছা সেবকলীগের সদ্য নির্বাাচিত সাধারণ সম্পাদক আব্দুর রউফ সরদার ডলার (৩০) আহত হয় । খবর পেয়ে থানাপুলিশ সেখানে গিয়ে পরিস্থাীতি শান্ত করে। আহতদের মধ্যে বছির আলী মিঠু ও আব্দুর রউফ সরদার ডলার গুরুত্বর আহত হওয়ায় ওই রাতেই বগুড়া হাসপাতালে ভর্তি করানো হয় ।
এব্যাপারে একডালা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন জানান,সেখানে তর্ক-বির্তকের এক পর্যায়ে ধাক্কা-ধাক্কি হয়েছে এতে কারো কোন ক্ষতি হয়নি।
রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান জানান,নিজেদের মধ্যে সামান্য মারপিটের ঘটনা ঘটেছে । তবে পরিস্থীতি শান্ত রয়েছে।#

দৈনিক আমার বাংলাদেশ

দৈনিক আমার বাংলাদেশ