মাদারীপুরের শিবচরে পরিবার পরিকল্পনা অধিদপ্তরাধীন চলমান নিয়োগবিধিসহ পদউন্নতির দাবিতে মানববন্ধন

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরের শিবচরে আজ বেলা ১১টায় পরিবার পরিকল্পনা অধিদপ্তরাধীন চলমান নিয়োগবিধি ও পদউন্নিতির দাবিতে মানববন্ধন করেছে পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতি।
জানা যায়, আজ ১১টার সময় প্রায় ১ ঘন্টা ব্যাপী। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গনে পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতির কর্মীরা। পরিবার পরিকল্পনা পরিদর্শক ও পরিবার কল্যাণ সহকারীদের শিক্ষাগত যোগ্যতা উন্নতিকরণ, চলমান নিয়োগবিধিসহ পদউন্নতির দাবিতে মানববন্ধন করেন। এসময় উপস্থিত ছিলেন পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতির কেন্দ্রীয় মহিলা বিষয়ক সম্পাদিকা নাজমা আক্তার, শিবচর উপজেলা পরিবার পরিকল্পনা সমিতির সভাপতি মালেক মিয়া, শহিদুল ইসলাম প্রমুখ। পরে শিবচর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সত্য রঞ্জন রায়ের নিকট মাঠ কর্মচারীরা একটি স্মারক লিপি তুলে দেন।
মানববন্ধনে বক্তারা বলেন, দ্রুত আমাদের এই দাবি না মেনে নিলে। আমরা কঠোর কর্মসূচি দিতে বাধ্য হব। অতএব অনতিবিলম্বে পরিবার পরিকল্পনা পরিদর্শক ও পরিবার কল্যাণ সহকারীদের শিক্ষাগত যোগ্যতা উন্নতিকরণ, চলমান নিয়োগবিধিসহ পদউন্নতির সমস্যা নিরসনে সরকারের হস্তক্ষেপ চাই।
শিবচর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সত্য রঞ্জন রায় জানান, পরিবার পরিকল্পনা পরিদর্শক ও পরিবার কল্যাণ সহকারীদের শিক্ষাগত যোগ্যতা উন্নতিকরণ, চলমান নিয়োগবিধিসহ পদউন্নতির সমস্যা নিরসনে একটি স্মারক লিপি আমি পেয়েছি। আমি এই স্মারক লিপিটি উর্দ্ধতনকর্তৃপক্ষকে অবহিত করার চেষ্টা করব।

দৈনিক আমার বাংলাদেশ

দৈনিক আমার বাংলাদেশ