ফেসবুক মেসেঞ্জারে ব্লক করায় প্রেমিকার আত্মহত্যা

ডেস্ক রিপোর্ট: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক-মেসেঞ্জারে ব্লক করে দেয়ায়’ গলায় ওড়না প্যাঁচিয়ে নাটোর জেলার বাগাতিপাড়ার পাঁকা ইউনিয়নের মালিগাছা সাজিপাড়া গ্রামের জাকিয়া সুলতানা সোনালী নামে এক কিশোরী আত্মহত্যা করেছেন। বুধবার (৪ সেপ্টেম্বর) নাটোর সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য তাঁর লাশ মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত জাকিয়া সুলতানা সোনালী মোহাম্মদ সুমনের মেয়ে। সে লোকমানপুর কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিলেন। প্রেমিক এইক কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন তার নাম রোকন, ঘটনার পর থেকে প্রেমিক রোকন পলাতক রয়েছে।

পরিবার ও পুলিশ সূত্র জানায়, নিহত সোনালী ও রোকনের মধ্যে অনেকদিন ধরেই প্রেমের সম্পর্ক ছিল। তবে রোকন সোনালীকে অনেক সন্দেহ করত। এই নিয়ে প্রায়েই দু’জনের মধ্যে মনোমালিন্য ও ঝগড়া হতো। এসব বিষয় নিয়ে মঙ্গলবার রাতে রোকনের সঙ্গে সোনালীর ফেসবুক মেসেঞ্জারে অনেক আলাপচারিতা হয়। একপর্যায়ে রোকন সোনালীকে চরিত্রহীন বলে অপবাদ দেয়।

এই কথার জবাবে সোনালী আত্মহত্যার হুমকি দেয় রোকনকে। এ নিয়ে ম্যাসেঞ্জারে কতোপকথন চলাকালীন সময়ে রোকন মেসেঞ্জার ও ফেসবুক আইডিতে সোনালীকে ব্লক করে দেয়। সকালে সোনালীর লাশ উদ্ধারকালে মোবাইলফোন জব্দ করে পুলিশ। সেখানেই দু’জনের চ্যাট দেখতে পাওয়া গেছে বলে জানায় পুলিশ।

নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত জানান এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে ।

দৈনিক আমার বাংলাদেশ

দৈনিক আমার বাংলাদেশ

%d bloggers like this: