পত্নীতলায় পাওয়ার টিলার উল্টে একজনের মৃত্যু

দিলিপ চৌহান, পতœীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ পতœীতলায় উপজেলার নজিপুর-ধামইরহাট সড়কের ১৪ বিজিবি ক্যাম্পের সন্নিকটে শনিবার সকাল আনু সাড়ে ১০টায় মালবাহী একটি পাওয়ার টিলার উল্টে গেলে একজনের মর্মান্তিক মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানাগেছে, শনিবার সকাল আনু সাড়ে ১০টায় ডিপ টিউবয়েল বোরিং কাজে ব্যবহৃত মালামাল নিয়ে নজিপুরগামী মালবাহী একটি পাওয়ার টিলার নজিপুর-ধামইরহাট সড়কের ১৪ বিজিবি ক্যাম্পের সন্নিকটে এসে সড়কের ধারে উল্টে গেলে পাওয়ার টিলারের ড্রাইভারের পাশে বসে থাকা আরোহী জুয়েল রানা পাওয়ার টিলারের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায়।

নিহত জুয়েল রানা নিয়ামতপুর উপজেলার ঘোষকুড়ি গ্রামের মৃত ফজলুর পুত্র। এসময় পাওয়ার টিলারের ড্রাইভার সহ অন্যান্য গুরুত্বর আহতদের পতœীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান তাদের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে পতœীতলা থানা সূত্রে জানাগেছে।

পতœীতলায় জাতির জনক বঙ্গবন্ধু’র ৯৮ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

দিলিপ চৌহান, পতœীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ পতœীতলায় উপজেলা প্রশাসনের আযোজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে শনিবার সকালে বিভিন্ন সংগঠন ও বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে উপজেলা চত্বর থেকে একটি বর্নাঢ্য র‌্যালী উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে বিকেলে উপজেলা অডিটরিয়াম হল রুমে এক আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশ গ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা পারভিনের নেতৃত্বে র‌্যালীতে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) পতœীতলার আব্দুল করিম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ইসহাক হোসেন, সাধারন সম্পাদক আব্দুল গাফফার, আব্দুল খালেক চৌধুরী, জেলা পরিষদের সদস্য ফাতেমা জিন্নাহ ঝর্না, পতœীতলা থানার অফিসার ইনচার্জ মাজহারুল ইসলাম সহ উপজেলার অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও সূধীজন প্রমূখ।

বিকেল ৫টায় উপজেলা অডিটরিয়াম হল রুমে এক আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশ গ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন করা হয়।

পতœীতলায় সাজা প্রাপ্ত পলাতক ২ আসামীকে আটক করেছে পুলিশ

দিলিপ চৌহান, পতœীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ পতœীতলা থানা পুলিশ সাজা প্রাপ্ত ২ জন পলাতক আসামীকে আটক করে কোর্ট হাজতে প্রেরন করেছে।

আটককৃতরা হলো, পতœীতলা উপজেলার হলাকন্দর এলাকার করিমুল ইসলামের ছেলে মমিনুল ইসলাম (৩০) এবং শংকরপুর এলাকার রেজাউল করিমের ছেলে আইনুল হক (৩৯)।

পতœীতলা থানা সূত্রে জানাগেছে, এসআই আরিফ সহ সঙ্গিয় ফোর্স অভিযান চালিয়ে তাদের স্ব স্ব বাড়ি থেকে আটক করে কোর্ট হাজতে প্রেরন করেছে। আটককৃতরা বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী।
######

দৈনিক আমার বাংলাদেশ

দৈনিক আমার বাংলাদেশ

%d bloggers like this: