নাটোরের লালপুরে আনন্দ শোভাযাত্রা

নাটোর প্রতিনিধি: স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশের উত্তরণের যোগ্যতা অর্জনে ঐতিহাসিক সাফল্য উদযাপন উপলক্ষ্যে নাটোরের লালপুরে আজ বৃহস্পতিবার (২২ মার্চ) বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা ও সেবা সপ্তাহ আয়োজন করা হয়।
উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদের চত্বর থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়ে বিভিন্ন সড়ক প্রদণি শেষে উপজেলা চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতির সামনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। লালপুর উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনার রশিদ পাপ্পু, সহকারি কমিশনার (ভূমি) মুহাঃ আবু তাহির, লালপুর থানা অফিসার ইনচার্জ আবু ওবায়েদ, লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারন সম্পাদক ইসাহাক আলী, গোপালপুর পৌর মেয়র নজরুল ইসলাম মোলাম সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, দপ্তর সমূহের কর্মকর্তা, বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশগ্রহন করেন।
এছাড়াও উপজেলার লালপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, মাজার শরীফ বিএম মহিলা কলেজ, গৌরীপুর স্কুল এন্ড কলেজ, মঞ্জিলপুকুর কৃষি, কারিগরি ও বানিজ্যিক মহাবিদ্যালয়, মঞ্জিলপুকুর উচ্চ বিদ্যালয়, লালপুর থানা বালিকা উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ইসলামিক ফাউন্ডেশন লালপুর শাখা সহ বিভিন্ন সরকার-বেসরকারী প্রতিষ্ঠানসমূহ বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করে।

দৈনিক আমার বাংলাদেশ

দৈনিক আমার বাংলাদেশ

%d bloggers like this: