করিমগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে এরশাদ উদ্দিনের স্বাস্থ্য সামগ্রী উপহার

মোঃ মনির হোসেন:  করোনাভাইরাস প্রতিরোধ ও চিকিৎসা সেবা অব্যহত রাখতে কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৫০টি কেএন ৯৫ মাস্ক, ৫০০টি সার্জিকেল মাস্ক ও ১৫টি পিপিই উপহার দিয়েছেন  বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক, বাংলাদেশ মিলস্কেল রি-প্রসেস এ- এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি এবং জেসি গ্রুপ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার সন্তান দানবীর আলহাজ্ব মো. এরশাদ উদ্দিন।

বৃহস্পতিবার (২৫ জুন) উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: রিয়াদ শাহেদ রনির হাতে এসব স্বাস্থ্য সামগ্রী তুলে দেন।

এসময় উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মোঃ জিল্লুর রহমান,  উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মোঃ মাঈন উদ্দিন, সাবেক ছাত্রলীগ নেতা মাহফুজুর রহমান পল্টু উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক, বাংলাদেশ মিলস্কেল রি-প্রসেস এ- এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি এবং জেসি গ্রুপ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার সন্তান দানবীর আলহাজ্ব মো. এরশাদ উদ্দিন করোনায় আক্রান্ত হয়েছেন।

শিল্পপতি এরশাদ উদ্দিন জানান, ঈদুল ফিতর এর পরদিন থেকে মাথা ব্যথা, জ্বর অনুভুত হওয়ায় তিনি ২৭ মে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। সোমবার (১ জুন) নমুনা পরীক্ষার রিপোর্ট পেয়েছেন। রিপোর্টে দেখা যায়, তিনি কোভিড-১৯ পজিটিভ।

শিল্পপতি এরশাদ উদ্দিন আরও জানান, গত ২৫ মে থেকেই তিনি করিমগঞ্জ উপজেলার রৌহায় গ্রামের বাড়িতে হোম কোয়ারেন্টিনে রয়েছেন। বন্ধ রেখেছেন সকল গণসংযোগ। করোনাভাইরাস থেকে সুস্থতার জন্য আলহাজ্ব মো. এরশাদ উদ্দিন সকলের কাছে দোয়া চেয়েছেন। বর্তমানে তিনি সম্পূর্ণ সুস্থ্য আছে।

জানা গেছে, ঈদুল ফিতরের পূর্বে করিমগঞ্জ ও তাড়াইলের সবক’টি ইউনিয়নে প্রায় ১০ সহস্রাধিক পরিবারকে তিনি এলাকায় ঘুরে ঘুরে নিজ হাতে খাদ্য সামগ্রী সহায়তা প্রদান করেছেন। গত ১৩ এ্রপ্রিল থেকে তিনি নানা সহায়তা কার্যক্রম নিয়ে এলাকাবাসীর পাশে রয়েছেন। পাশাপাশি তিনি দুর্দিনে পড়া নিম্নমধ্যবিত্ত-মধ্যবিত্তদের গোপনে সহায়তা করে চলেছেন।

প্রসঙ্গত, শিল্পপতি আলহাজ্ব মো. এরশাদ উদ্দিন দীর্ঘদিন যাবত নিজের নামে একটি মানবকল্যাণ ফাউন্ডেশন করে এলাকার হতদরিদ্র, প্রান্তিক ও সাধারণ মানুষকে নানা ধরনের সহযোগিতা প্রদান করে আসছেন। আগাম বন্যায় কৃষকের ফসলহানিসহ যেকোন দুর্যোগ ও মানবিক সংকটে তিনি বিপদগ্রস্ত মানুষের পাশে পরম বন্ধুর মতো সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছেন।