মা হচ্ছেন নুসরাত, নিখিল বললেন সন্তান আমার না

মা হতে চলেছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। শুক্রবার সকাল থেকেই তার মা হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়ে টালিউডে।

জানা গেছে, নুসরাত জাহান ১ মাসের অন্তঃসত্ত্বা। খবর আনন্দবাজারের

নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার প্রসঙ্গে মুখ খুলেছেন নুসরাতের স্বামী নিখিল জৈন। তিনি বলেন, ‘এ বিষয়ে আমি কিছুই জানি না। নুসরাতের সঙ্গে দীর্ঘদিন আমার কোনো সম্পর্ক নেই। এ থেকেই স্পষ্ট হয়ে যায় যে এই সন্তান আমার নয়।’

বিগত কয়েকমাস ধরে টানাপড়েন চলছে নুসরাতের ব্যক্তিগত জীবনে। স্বামী নিখিল জৈনের সঙ্গে আইনি বিচ্ছেদ না হলেও একসঙ্গে থাকছেন না তারা।

এর মাঝেই গুঞ্জন উঠে অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নুসরাত। এতদিন বিষয়টি অস্বীকার করলেও কয়েকদিন আগে প্রেমের কথা স্বীকার করেছেন তিনি। স্বাভাবিকভাবে প্রশ্ন উঠেছে, তবে কি এ সন্তানের বাবা যশ দাশগুপ্ত?

অবশ্য এ বিষয়ে  নুসরাত জাহান কিংবা যশের মুখ থেকে এখনো কোনো মন্তব্য শোনা যায়নি।

তবে নুসরাতের ঘনিষ্ঠজন ভারতীয় একটি সংবাদমাধ‌্যমে দাবি করেছেন, ‘অভিনেতা যশ দাশগুপ্ত-নুসরাতের জীবনে আসতে চলেছে নতুন অতিথি। নুসরাত ১ মাসের অন্তঃসত্ত্বা।’

২০১৯ সালের ১৯ জুন তুরস্কে বিয়ে করেছিলেন নুসরাত জাহান ও নিখিল জৈন। কলকাতার ছেলে নিখিল পেশায় ফ্যাশন ডিজাইনার ও ব্যবসায়ী। ২০১৮ সালে পূজায় ব্যবসায়ী নিখিল জৈনের শাড়ির ব্র্যান্ডের বিজ্ঞাপনের মুখ হয়েছিলেন নুসরাত জাহান। এই কাজের সূত্রেই তাদের পরিচয়। অল্প দিনেই সম্পর্ক গাঢ় হয়। এরপর তারা দুজন বিয়ের সিদ্ধান্ত নেন।

Source:Daily Samakal

%d bloggers like this: