বিমানের মালিক যেসব বলিউড তারকা

নামি দামি তারকাদের জন্য যাত্রীবাহী বিমানে চলাফেরা করা কিছুটা বিড়াম্বনার বৈকি। অনেক সময় নিজেদের ব্যস্ত শিডিউলের সঙ্গে ফ্লাইটের সময় মেলে না। আবার অনেক সময় যাত্রীবাহী বিমানে খ্যাতির বিড়াম্বনায় পড়তে হয়। তাই অনেক সেলিব্রেটিই নিজেদের ব্যক্তিগত বিমানে চলাচল করেন। হলিউডের পাশাপাশি বেশ কয়েক জন বলিউড তারকাও কিন্তু ব্যক্তিগত বিমানের মালিক।

বলিউডের জীবন্ত কিংবদন্তী অমিতাভ বচ্চনের রয়েছে নিজস্ব বিমান। বিমানে চলাচলের সময়টা পুরোপুরি নিজেকেই দেন অমিতাভ। ভ্রমণের সময় পড়াশোনা করতেই পছন্দ করেন বলিউডের ‘শাহেনশা’ অমিতাভ বচ্চন।
বলিউডের রোম্যান্টিক হিরো শাহরুখ খানেরও নিজস্ব বিমান রয়েছে।
নিজস্ব প্রাইভেট জেট রয়েছে বলিউডের ‘নবাব’ সাইফ আলি খান পতৌদির।

একসময় বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম ছিলেন মাধুরী দীক্ষিত। যাতায়াতের সুবিধার জন্য তিনিও একটি প্রাইভেট জেট কিনেছেন।
বলিউডের ‘ভাইজান’ সালমন খানেরও নিজস্ব প্রাইভেট জেট রয়েছে।
বলিউডের স্টাইলিশ হিরো হৃতিক রোশনও ব্যক্তিগত বিমানের মালিক।
বলিউড খিলাড়ি খ্যাত অক্ষয় কুমার নিজের অভিনয় দক্ষতার জন্য সুপরিচিত। এই তারকাও কিন্তু ব্যক্তিগত বিমানের মালিক।২৬০ কোটি টাকা দিয়ে এই বিমান কিনেছিলেন তিনি।
বলিউডে পা রাখা ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়ার নিজস্ব বিমান রয়েছে। ঘুমের ঘাটতি বিমান ভ্রমণেই পুষিয়ে নেন এই ব্যস্ত তারকা।
প্রাইভেট বিমান রয়েছে সানি লিওনের। স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে প্রাইভেট জেটে যাতায়াতের ছবি পোস্ট করতে দেখা গিয়েছে সানিকে।
বলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা অনিল কাপুরও ব্যক্তিগত বিমানের মালিক।

৬টি আসনের ব্যক্তিগত বিমান রয়েছে বলিউড অভিনেতা অজয় দেবগণের। যেটা তিনি ব্যক্তিগত কাজে ও সিনেমার প্রমোশনে ব্যবহার করে থাকেন।
বলিউড অভিনেত্রী শিল্পা শেঠিও ব্যক্তিগত বিমানের মালিক। যেটা তিনি ব্যক্তিগত কাজে ব্যবহার করে থাকেন।
পাঞ্জাবি অভিনেতা তথা গায়ক দিলজিৎ দোসাঞ্ঝও প্রাইভেট জেটের মালিক।
Source:Daily Jugantor

%d bloggers like this: