দারুণ সুখবর দিলেন হৃত্বিক রোশন

বলিউডের সুপারহিরোদের তালিকা তৈরি করতে গেলে প্রথম সারিতেই থাকবে হৃতিক রোশনের নাম। সৌজন্যে তার জনপ্রিয় ছবি ‘কৃশ’। এ ছবি যদি আপনার পছন্দ হয়, তাহলে আপনার জন্য সুখবর। ‘কৃশ’ ফ্র্যাঞ্চাইজির নতুন ছবির কথা ঘোষণা করেছেন হৃতিক রোশন স্বয়ং। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় হৃতিক একটি ভিডিও শেয়ার করেছেন।

তিনি লিখেছেন, ‘অতীতে যা হওয়ার হয়ে গিয়েছে। দেখা যাক, ভবিষ্যৎ কী নিয়ে আসে। কৃশ ৪’। হ্যাশট্যাগ হিসেবে ‘ফিফটিন ইয়ারস অফ কৃশ’ এবং ‘কৃশ ৪’ ব্যবহার করেছেন তিনি।

‘কৃশ’ ছবিটির একটি বিশ্বজনীন আবেদন ছিল। অনেক কিছুই এই ছবির মাধ্যমেই প্রথম দেখেছিলেন দর্শক। আগে দেখা যায়নি, এমন অনেক জায়গায় শুটিংয়ের সৌজন্যে সে সব জায়গা দেখতে পেয়েছিলেন দর্শক। হৃতিকের লার্জার দ্যান লাইফ, সুপারহিরোর চরিত্র সব বয়সী দর্শকের পছন্দ হয়েছিল। তবে নতুন ছবিটি কে পরিচালনা করবেন, কাস্ট লিস্ট, কিছুই এখনও খোলসা করেননি হৃতিক।

বলিউডের সূত্রে খবর, লকডাউন পরবর্তী সময় পরিস্থিতি ধীরে ধীরে উন্নতি হচ্ছে। আর কিছুদিনের মধ্যেই নতুন ছবি নিয়ে বিস্তারিত তথ্য জানাবেন নির্মাতারা।

বেশ কিছুদিন ধরেই কৃশ সিরিজের পরবর্তী ছবি ঘিরে জল্পনা চলছিল। ২০১৮ সালে স্বয়ং রাকেশ রোশন ঘোষণা করেছিলেন যে ২০২০ সালের বড়দিনেই মুক্তি পাবে কৃশ ৪। ২০১৯ সালে একটি ইন্টারভিউতে কৃশ ৪-এর শুটিং শীঘ্রই শুরু হবে বলে জানিয়েছিলেন হৃতিকও। কিন্তু মাঝে রাকেশ রোশনের অসুস্থতা সহ বিভিন্ন কারণে সেসময় পিছিয়ে যায় ছবির কাজ। ফলে কিছুটা হতাশ হয়েছিলেন এই সুপারহিরোর ভক্তরা। তবে স্বয়ং অভিনেতা তথা ফ্রাঞ্চাইজির সুপারহিরোর পোস্টের পর ফের খুশির হাওয়া দর্শক মহলে।

Source:Daily Inquilab

%d bloggers like this: