কৈশোরে পা দিলেন ‘বজরঙ্গি ভাইজান’ ছবির মুন্নি

সালমান খানের ‘বজরঙ্গি ভাইজান’র সেই ছোট্ট মুন্নিকে মনে আছে তো? যার সাবলীল অভিনয় মন জিতে নিয়েছিল আট থেকে আশির। প্রায় গোটা ছবি জুড়ে ছিল না একটাও ডায়লগ, তবে সেই মুন্নির অভিনয়ে সংলাপের অভাব একবারের জন্য বুঝতে দেয়নি। খুদে মুন্নি এখন বেশ বড় হয়ে গিয়েছে। তার আসল নাম হারশালি মালহোত্রা। বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে শৈশব পেরিয়ে কৈশোরে পা দিলেন হারশালি মালহোত্রা। একের পর এক কেক কেটে জন্মদিনের জমজমাট সেলিব্রেশন করেছেন।

জন্মদিনে গোলাপি-সাদা বেলুনে সেজে উঠেছিল হারশালি মালহোত্রার বাড়ির ড্রয়িং রুম। পিছনে ঝুলতে হ্যাপি বার্থ ডে লেখা বেলুন। গোলাপি রঙা গাউন পরে গোলাপি রঙেরই কেক কাটতে ব্যস্ত হারশালি মালহোত্রা। সঙ্গে গলায় ঝুলছে মানানসই নেকপিস।

জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে হারশালি মালহোত্রা লিখেছেন, ‘আনুষ্ঠানিকভাবে কিশোরী হলাম।’

খুদে তারকার তেরো বছরের জন্মদিনে একটা-দুটো নয়, মোট পাঁচ পাঁচটা কেক কেটেছেন হারশালি। রঙ বেরঙের বেলুন ও পার্টি ডেকোরেশন দিয়ে সেজে উঠেছিল গোটা বাড়ি। হারশালি শেয়ার করা প্রতিটি ছবিতে লাইক-কমেন্টের বন্যা।২০১৫ সালে যখন বজরঙ্গি ভাইজান মুক্তি পায় তখন মাত্র ৭ বছর বয়স ছিল হারশালি। ৮০০০ জন মেয়ে মুন্নি চরিত্রের জন্য অডিশন দিয়েছিল, তার মধ্যে থেকে কবীর খান বেছে নেন হারশালিকে।

Source:Daily ittefaq

 

%d bloggers like this: