নিউইয়র্কে সায়েরা রেজার মিউজিক নাইট

দীর্ঘ ৪ মাস পর আবার নিউইয়র্কে গাইলেন দেশসেরা ফোকশিল্পী হিসেবে চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড পাওয়া জনপ্রিয় কণ্ঠশিল্পী সায়েরা রেজা।

৩ এপ্রিল সন্ধ্যায় নিউইয়র্কের কুইন্স প্যালেস অডিটোরিয়ামে ‘ভারসেটাইল মিউজিক নাইটে’ সঙ্গীত পরিবেশন করেন তিনি। শেষবার যুক্তরাষ্ট্রে সায়েরার একক শো হয়েছিল ২০২০ সালের নভেম্বরে।

পারিবারিক কারণে বর্তমানে সাময়িকভাবে যুক্তরাষ্ট্রে বাস করলেও গানের কাজে ঘুরে বেড়ান বাংলাদেশসহ পৃথিবীর বিভিন্ন দেশে। সম্প্রতি অ্যাওয়ার্ড গ্রহণ এবং একাধিক শো, সিনেমা, নাটক ও নতুন গানের কাজ সারতে একটানা প্রায় ৩ মাস দেশে অবস্থান শেষে যুক্তরাষ্ট্রে ফিরেছেন এই নন্দিত শিল্পী।

সুফি-ফোক ডিভা নামে খ্যাত সায়েরা রেজার সঙ্গে ৩ এপ্রিলের শোতে আরও ২ জন শিল্পী অংশ নেন। কৃষ্ণা তিথি ও শাহ মাহবুব এরপর মঞ্চে এসে একটানা ২ ঘণ্টা উপস্থিত দর্শক-শ্রোতাদের মাতিয়ে রাখেন সায়েরা।

নিজের জনপ্রিয় মৌলিক গানগুলোর পাশাপাশি নতুন নতুন সুফি ও ফোক গান উপহার দেন তিনি। অনুষ্ঠানে সায়েরার সঙ্গে ইনস্ট্রুমেন্টেশন করে নিউইয়র্কের জনপ্রিয় ব্যান্ড মাটি।

করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে শুধুমাত্র আমন্ত্রিত অতিথিদের জন্য এ চমৎকার সঙ্গীত সন্ধ্যার আয়োজন করে শোটাইম মিউজিক।

Source:Daily Jugantor

%d bloggers like this: