একে অপরের প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা-তাপসী!

কঙ্গনা রানাওয়াত ও তাপসী পান্নুর মধ‍্যে তর্ক বিতর্ক নতুন নয়। তাপসীর অভিনয় বা তার আচার আচরণ নিয়ে আগেও কটাক্ষ করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। কখনো ‘বি গ্রেড’ অভিনেত্রী আবার কখনো তার ‘সস্তা কপি’ বলে তাপসীকে কটাক্ষ করেছেন কঙ্গনা। তবে এবারে সম্পূর্ণ অন্য সুর শোনা গেল এই দুই প্রতিপক্ষের কণ্ঠে। একেবারে ৩৬০ ডিগ্রি ঘুরে একে অপরের প্রশংসা করতে দেখা গেল কঙ্গনা ও তাপসীকে। ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের মঞ্চে পুরস্কার নিতে উঠেই তাপসীর গলায় শোনা গেল কঙ্গনার ভূয়সী প্রশংসা।

থাপ্পড় ছবির জন্য ফিল্মফেয়ারে সেরা অভিনেত্রীর পুরস্কার জেতেন তাপসী। পুরস্কার হাতে নিয়ে কঙ্গনা বন্দনা করতে শোনা যায় তাকে। তিনি বলেন, নিজের অভিনয় নিয়ে অন্য সকলের জন্য সীমানাটা আরো বাড়িয়ে দিয়েছেন কঙ্গনা। দিনদিন আরো বিকশিত হয়ে উঠছে তার অভিনয় প্রতিভা। উল্লেখ্য, ওই ক‍্যাটেগরিতে মনোনয়ন পেয়েছিলেন কঙ্গনাও।

তাপসীর এই ভিডিও ভাইরাল হতে সময় নেয়নি সোশ্যাল মিডিয়ায়। কঙ্গনার এক ভক্ত তাপসীকে কটাক্ষ করে এই ভিডিওতে কঙ্গনাকে ট‍্যাগ করে দেন। কিন্তু সবাইকে চমকে দিয়ে কঙ্গনাও প্রশংসায় ভরিয়ে দেন তাপসীকে। তিনি বলেন, নিজের যোগ‍্যতাতেই ফিল্মফেয়ার জিতেছেন তিনি। তার থেকে বেশি যোগ‍্য আর কেউ ছিল না।

দুই প্রতিদ্বন্দ্বীর এমন উলটপুরাণ দেখে হতভম্ব নেটিজেনরা। এ কি কোনো নতুন বন্ধুত্বের সূচনা নাকি নেহাতই ভদ্রতার খাতিরে একে অপরের প্রশংসা করেছেন তারা, সেই ধন্দেই রয়েছে নেটপাড়ার বাসিন্দারা। তবে সম্প্রতি কঙ্গনা মন্তব‍্য করেছিলেন বলিউডের কেউ তার প্রশংসা করে না। এক টুইটে তিনি লেখেন, ‘ইন্ডাস্ট্রিতে এমন একজন অভিনেত্রী নেই যাকে আমি সমর্থন করিনি বা প্রশংসা করিনি। কিন্তু তারা কেউই আমাকে সমর্থন বা প্রশংসা কিছুই করেননি। কখনো ভেবেছেন কেন? কেন তারা জোট বেঁধেছে আমার বিরুদ্ধে? আমাকে ও আমার কাজকে নীচু করার এই ষড়যন্ত্র কেন?

এই টুইটের সঙ্গে একটি ভিডিও জুড়ে দেন কঙ্গনা। তার পুরনো কয়েকটি সাক্ষাৎকার জুড়ে বানানো হয়েছে এই ভিডিও। ভিডিওতে করিনা কাপুর খান, অনুষ্কা শর্মা, প্রিয়াঙ্কা চোপড়া, ক‍্যাটরিনা কাইফের প্রশংসা করতে শোনা গিয়েছে। এমনকি আলিয়া ভাট ও তাপসী পান্নুর প্রশংসাও করেছেন তিনি। আলিয়াকে ‘অসাধারণ’ বলে মন্তব‍্য করেছেন কঙ্গনা। অপরদিকে তাপসী সম্পর্কে তার বক্তব‍্য তিনি নিজের জোরেই এই জায়গায় এসে পৌঁছেছেন। উল্লেখ‍্য, তাপসী পান্নু সম্পর্কেই কঙ্গনার দিদি রঙ্গোলি চান্দেল মন্তব‍্য করেছিলেন তিনি নাকি কঙ্গনার ‘সস্তা কপি’ ।

Source:Daily Inqilab