ঈদে মুক্তি পাবে বুবলির ‘ক্যাসিনো’

এ সময়ের আলোচিত চিত্রনায়িকা বুবলি। তাড়াহুড়ো করে ‘ক্যাসিনো’ সিনেমার শুটিং শেষ করে আড়ালে চলে যান তিনি। কিন্তু বুবলী আবারো এ সিনেমার শুটিং করছেন বলে জানান সিনেমাটির পরিচালক সৈকত নাসির। সম্প্রতি রাজধানীর বিভিন্ন লোকেশনে সিনেমাটির দৃশ‌্যধারণের কাজ হয়েছে। এতে অংশ নিয়েছেন শবনম বুবলী, নিরব হোসেনসহ অনেকে।

পুনরায় শুটিং করার কারণ ব‌্যাখ‌্যা করে পরিচালক সৈকত নাসির বলেন, ‘সিনেমাটির শুটিং আগেই শেষ করেছি। কিন্তু একদিনের শুটিংয়ের ফুটেজ নষ্ট হয়ে যাওয়ায় আবারো শুটিং করছি। পাশাপাশি প্যাচওয়ার্কের কাজ বাকি ছিল। এখন দুই দিন শুটিং করলে সব কাজ শেষ হবে।’

প্রায় বছর খানেক পর দেখা মেলে ঢাকাই ছবির বহুল আলোচিন নায়িকা বুবুলির। গত বছরের ফেব্রুয়ারিতে শোবিজ অঙ্গন থেকে ‘উধাও’ হন বুবলী। নানা আলোচনা ও সমালোচনার জবাব দিয়েছেন আড়ালে থেকেই। নতুন কোনো সিনেমার খবরও ছিলো না তার। দীর্ঘ দিনের আড়াল ভেঙে চলতি বছরের শুরুতে দেখা দেন তিনি। কিছুদিন আগে শাপলা মিডিয়ার ব্যানারে ‘চোখ’ নামে একটি সিনেমার শুটিং শেষ করেছেন ববলী। এছাড়া ‘লিডার—আমিই বাংলাদেশ’ সিনেমার কাজ তার হাতে রয়েছে। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন তিনি।

জানা গেছে, আগামী ঈদে মুক্তি পাবে বুবলী অভিনীত ‘ক্যাসিনো’ সিনেমাটি। ২০১৬ সালের পর প্রতি ঈদেই মুক্তি পেয়েছে বুবলী সিনেমা। এবারের ঈদে সেটা মিস হতে যাচ্ছিলো। তবে ‘ক্যাসিনো’ আশার প্রদীপ হয়ে জ্বলে উঠলো বুবলীর জন্য। এর আগের প্রতি ঈদেই তিনি ঢালিউডের সবচেয়ে জনপ্রিয় নায়ক শাকিব খানের নায়িকা হয়ে দর্শকের সামনে এসেছেন। তবে ‘ক্যাসিনো’-তে বুবলীর নায়ক নিরব। এই সিনেমা দিয়েই প্রথমবার শাকিব খানের বাইরে গিয়ে কোনো নায়কের বিপরীতে কাজ শুরু করেন বুবলী।

‘ক্যাসিনো’ ছবিটি সিমপ্লেক্স ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিত হচ্ছে। ছবিটির মূল গল্প লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। যৌথভাবে সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু এবং আসাদ জামান।

Source:Daily Inqilab