১০০ কোটি নেবেন শাহরুখ

‘জিরো’ ছবিটি মুক্তির পর কিং খানের কোনো ছবি মুক্তি পায়নি। সেটাও ২০১৮ সালের কথা। যশরাজ ফিল্মসের ‘পাঠান’ ছবি দিয়ে ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন এই বলিউড সুপারস্টার।

এই ছবির মধ্য দিয়ে দীর্ঘদিন পর বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। পর্দায় তাকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। এবার জানা গেল ‘পাঠান’ সিনেমার জন্য পারিশ্রমিকের জন্য আনুষ্ঠানিকভাবে ভারতের সর্বোচ্চ সম্মানী পাওয়া অভিনেতা হলেন শাহরুখ খান।

শুনলে অবাক হলেও সত্য যে এই সিনেমার জন্য শাহরুখ খান পারিশ্রমিক হাঁকিয়েছেন ১০০ কোটি রুপি। যা দেশটির সিনেমা অঙ্গনে আনুষ্ঠানিকভাবে সর্বোচ্চ।

চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশারদ উমায়ের সাধু টুইটারে একই খবর প্রকাশ করেছেন। মনে হচ্ছে, এ ক্ষেত্রে সালমান খান, আমির খান, অক্ষয় কুমারকেও ছাড়িয়ে গেলেন শাহরুখ খান।

এই ছবিতে শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনকে গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে। সালমান খানের চরিত্রের নাম অবিনাশ সিং রাঠোর ওরফে টাইগার। প্রধান খলনায়কের ভূমিকায় দেখা যাবে জন আব্রাহামকে।

গেল বছরের নভেম্বরে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত অ্যাকশন থ্রিলার ঘরানার ‘পাঠান’ সিনেমার শুটিং শুরু করেন বলিউডের বাদশাহ শাহরুখ খান। ২০২২ সালে মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটি। অবশ্য সিনেমাটির প্রসঙ্গে এখনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

Source:Daily Kaler Kontho