করোনায় আক্রান্ত ফাতিমা সানা শেখ

করোনায় আক্রান্ত হলেন বলিউড অভিনেত্রী ফতিমা সানা শেখ। আপাতত নিজের বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন তিনি।

আক্রান্ত হওয়ার পর থেকে সব রকম সাবধানতা মেনে চলেছেন সানা। এ কথা নিজেই ইনস্টাগ্রামের মাধ্যমে জানিয়েছেন অভিনেত্রী। লিখেছেন, ‘আমি কভিড আক্রান্ত হয়েছি। সব রকম সাবধানতা এবং নিয়ম মেনে বাড়িতে নিভৃতবাসে রয়েছি। সকলের শুভ কামনার জন্য ধন্যবাদ। সাবধানে থাকুন’।

মুম্বাইতে ফের বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। সেই ছাপ পড়েছে বলিউডেও। এই ভাইরাস বাসা বাঁধছে একের পর এক অভিনেতার শরীরে। সম্প্রতি এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন আমির খান, বিক্রান্ত মাসে, পরেশ রাওয়াল, কার্তিক আরিয়ান, রোহিত শ্রফ, রণবীর কাপুর এবং মনোজ বাজপেয়ীর মতো তারকারা।

ফতিমাকে শেষ দেখা গিয়েছিল অনুরাগ বসুর ‘লুডো’ এবং ‘সুরজ পে মঙ্গল ভারি’ ছবিতে। ভবিষ্যতে তাঁকে দেখা যাবে ‘আজিব দাস্তান্স’ ছবিতে। এই ছবির প্রযোজক কর্ণ জোহর। চারটি ছোট ছবিকে মিলিয়ে তৈরি হবে ‘আজিব দাস্তান্স’। আগামী ১৬ এপ্রিল মুক্তি পাবে এই ছবি।

ফাতিমা সানা শেখ হলেন একজন ভারতীয় অভিনেত্রী এবং আলোকচিত্ৰকর। তিনি প্রধানত বলিউডের চলচ্চিত্রে কাজ করে থাকেন এবং এর পাশাপাশি ভারতীয় বিভিন্ন টেলিভিশনে ধারাবাহিকে অভিনয় করে থাকেন। চাচী ৪২০ চলচ্চিত্রে শিশু চরিত্রে ভারতীতে অসাসাধারণ অভিনয়ের সুবাদে তিনি বেশ পরিচিত একটি মুখ।

Source:Daily Kaler Kontho

%d bloggers like this: