হবিগঞ্জে ইয়াবাসহ কারারক্ষী গ্রেপ্তার

হবিগঞ্জে ইয়াবা কেনাবেচার সময় জেলা কারাগারের এক কারারক্ষীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় অপর দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। তাঁদের তিনজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ওই কারারক্ষীর নাম মিলন মিয়া (২৮)। গ্রেপ্তার অপর ব্যক্তিরা হলেন জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুর এলাকার হৃদয় মিয়া (২১) ও হবিগঞ্জ সদর উপজেলার নোয়াবাদ এলাকার রুবেল মিয়া (২৪)। রোববার রাতে তাঁদের ঢাকা-সিলেট মহাসড়কের অলিপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব বলেন, দুই দিন আগে শায়েস্তাগঞ্জ থানা-পুলিশ ২০০ ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করে। তাঁদের স্বীকারোক্তিতে হৃদয় মিয়া নামের এক ইয়াবা ব্যবসায়ীর নাম আসে। রোববার রাতে পুলিশ হৃদয়কে ধরতে শায়েস্তাগঞ্জের অলিপুর এলাকায় অভিযান চালায়। এ সময় সেখানে একটি মোটরসাইকেলসহ তিনজনকে আটক করে তারা। এ সময় মোটরসাইকেলের চালকের আসনে বসেছিলেন মিলন মিয়া। তিনি হবিগঞ্জ কারাগারের কারারক্ষী বলে জানান। তাঁর পেছনে বসেছিলেন হৃদয় মিয়া। রুবেল মিয়া দাঁড়িয়ে তাঁদের সঙ্গে কথা বলছিলেন। এই তিনজনকে তল্লাশি করে পুলিশ মিলন মিয়ার কাছে ১০টি ও অপর দুজনের কাছ থেকে আরও ৬০টি ইয়াবা উদ্ধার করে।

তিনজনই মাদক ব্যবসায়ী। মিলন মিয়া বাইরে থেকে ইয়াবা সংগ্রহ করে তা কারাগারের ভেতরে বেশি দামে বিক্রি করে আসছিলেন। তাঁদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ওসি অজয় চন্দ্র দেব জানান, এ তিনজনই মাদক ব্যবসায়ী। মিলন মিয়া বাইরে থেকে ইয়াবা সংগ্রহ করে তা কারাগারের ভেতরে বেশি দামে বিক্রি করে আসছিলেন। তাঁদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জানতে চাইলে হবিগঞ্জ জেলা কারাগারের ডেপুটি জেলার মনজুরুল আলম বলেন, মিলন মিয়া সিলেট জেলার শাহপরান থানার নীপবন আবাসিক এলাকার বাসিন্দা। তিনি দেড় মাস আগে হবিগঞ্জ কারাগারে যোগ দেন। তিনি সিলেট জেলা কারাগারে থাকাকালে মাদকসহ আরও একবার গ্রেপ্তার হন। সে সময় তাঁকে নয় মাসের জন্য সাসপেন্ড করা হয়। সাজা শেষে তাঁকে হবিগঞ্জে বদলি করা হয়।

Source: Prothomalo

%d bloggers like this: