শ্রীপুরে প্রিমিয়ার লীগের ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধি:

শ্রীপুর ওয়ারিয়র্স কাবরে আয়োজনে স্বপ্নকুড়ি ক্রিয়া সংঘ বনাম পটকা লায়ন্স ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। গত বৃহস্পতিবার উপজেলার গোসিঙ্গা ইউনিয়নের কর্ণপুর গ্রামে বিকেলে এক মনোরঞ্জন পরিবেশে খেলাটি অনুষ্ঠিত হয়েছে।
উপজেলার গোসিংগা ইউনিয়নের পটকা গ্রামের লায়ন্স কাব ও বরমী ইউনিয়নের কায়েতপাড়া গ্রামের স্বপ্ন কুড়ি কাবরে ফাইনাল খেলায় অনুষ্ঠিত হয় । এতে চ্যাম্পিয়ান হয়েছে পটকা লায়ন্স কাব।
জানা গেছে, প্রথমে কায়েত পাড়া স্বপ্ন কুড়ি দলে অধিনায়ক মোঃ কবির হোসেন টছে জিতে ফিল্ডিং করার সিন্ধান্ত নেন। পটকা টছে হেরে ব্যাটিং করে ১৬ ওভারে ৯১ রান করেন।৯২ রানের টারগের্টে ব্যাট করতে নামে সব কয়টি উইকেট হারিয়ে ৮১ রান করে কায়েতপাড়া স্বপ্ন কুড়ি পরাজিত হয়।
ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জাকিরুল হাসান জিকু খেলায় বিজয়ী দলকে ১০ হাজার টাকা এবং অপরাজিত দলকে ৫হাজার টাকা পাইজমানি প্রদান করেন।
র্আও উপস্থিত ছিলেন মোঃ সজিব ভূইয়া, কায়েতপাড়া স্বপ্ন কুড়ির সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম সহ সকল সদস্য বৃন্ধ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।
শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু বলেন, আমি খেলাধুলা খুব পছন্দ করি, মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। স্বপ্নকুড়ি ক্রিয়া সংঘের ও পটকা লায়ন্স মধ্যকার খেলাটি বস্তব প্রমান।