মহেশপুরে পুলিশ বক্রের কাছে গাছ ফেলে রোড ডাকাতি

মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধিঃ শুক্রবার রাত্রে মহেশপুর ভৈরবা রোডে নস্তি মাঠের পুলিশ বক্রের কাছে গাছ ফেলে ডাকাতি সংঘঠিত, মোটরসাইকেল, নগদ টাকা ও মোবাইল নিয়ে বীরদর্পে চলে যায় ডাকাতরা।

মহেশপুর থানা, এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, গত শুক্রবার মধ্য রাত্রে মহেশপুর ভৈরবা রোডের নস্তি মাঠের পুলিশ বক্রের কাছাকাছি স্থানে একটি বড় মেহগুনি গাছ কেটে ব্যারিকেড দিয়ে ডাকাতরা মোটরসাইকেল, মোবাইল ও নগদ টাকা নিয়ে চলে যায়। ঘটনার পর পুলিশ ও এলাকার লোকজন এসে রাস্তার গাছ সরায়।
উপজেলার খোসালপুর গ্রামের জামাল উদ্দীনের ছেলে জসিম উদ্দিন ঢাকা থেকে বাড়ী ফিরছিল। অনেক রাত হয়ে যাওয়ার কারণে ভৈরবা এলাকাার ৫/৬ জন লোকের সাথে একটি পাওয়া ট্রিলার যোগে বাড়ী ফিরছিল। ঘটনাস্থলে পৌছালে রাস্তায় গাছ পড়ে থাকায় তাদের গাড়ী দাড়ীয়ে পড়ে। এ সময় ডাকাত দল রড দিয়ে তাদেকে এলোপাতাড়িভাবে মারধোর করে এবং তাদের কাছে যা ছিল সবকিছু ছিনিয়ে নেয়।

জসিম উদ্দীন জানায়, তার কাছে ২টি ব্যাগ ছিল একটি ব্যাগে নগদ ২০ হাজার টাকা ও জরুরী কাগজপত্র এবং অন্য ব্যাগে পরিবারের কাপড় চোপড় ছিল। এছাড়াও অন্যান্যদের কাছ থেকে নগদ টাকা ও সকলের মোবাইল নিয়ে নেয়। জসিম উদ্দীন জানিয়েছে, পরদিন দুপুরে মহেশপুর থানা থেকে তার জাতীয় পরিচয়পত্র সহ কিছু কাগজপত্র পেয়েছে। ঐদিন রাতেই পুলিশ ঘটনাস্থলে যেয়ে গাছ সরিয়ে ডাকাতদের ফেলে যাওয়া ব্যাগটি উদ্ধার করে।
একই সময়ে ভৈরবা কিনিকের মালিক মোসারেফ হোসেন কোটচাঁদাঁদপুর থেকে টিভিএস মোটরসাইকেল যোগে বাড়ী ফেরার সময় ডাকাতাদের কোবলে পড়ে। তার কাছ থেকে মোটরসাইকেল, মোবাইল ও কিছু নগদ টাকা ছিনিয়ে নেয়। এ ব্যাপারে মহেশপুর থানার সেকেন্ড অফিসার এস.আই আলিমুজ্জামান জানায়, এ বিষয়ে কেউ অভিযোগ দেয়নি। তবে পুলিশের পক্ষ থেকে একটি জিডি করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

মহেশপুরে সেবা সপ্তাহ উপলক্ষে
ভূমি কর আদায় ক্যাম্প অনুষ্ঠিত
মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধিঃ শনিবার সকালে মহেশপুর মেইন বাসস্ট্যান্ডে সেবা সপ্তাহ উপলক্ষে ভূমি কর আদায় ক্যাম্প অনুষ্ঠিত।

মহেশপুর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) রোজিনা আক্তারের সভাপতিত্বে ভূমি কর আদায় ক্যাম্প উদ্বোধন করেন মহেশপুর পৌর মেয়র আব্দুর রশিদ খান। এ সময় উপস্থিত ছিলেন, মহেশপুর পৌর নায়েব নজরুল ইসলাম, সহকারী নায়েব আতিয়ার রহমান ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। উল্লেখ্য সরকার ঘোষিত ২০-২৫ মার্চ সেবা সপ্তাহ উপলক্ষে এই ভূমি কর আদায় করা হয়।