ফুলবাড়ীতে উল্টে ৩জন নারী-শিশুসহ ২৫জন আহত চারজনের অবস্থা আশঙ্কাজনক

প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ী-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী উপজেলার নারায়নপুর নামক স্থানে গত ২৩মার্চ শুক্রবার সাড়ে ৮টায় ঢাকাগামী নৈশকোচ উল্টে তিনজন নারী-শিশুসহ অন্তত ২৫জন আহত হয়েছে।
আহতরা হলেন, রোস্তম আলী (২৪), ফরিদুল ইসলাম (২৫), শাহিনুর ইসলাম (৪৫), মোছা. হোসনে আরা (৪৫), অনামিকা (৭), হানিফ উদ্দিন (৪০), নূর ইসলাম (২৩), জয়নাল আবেদীন (৫৫), রিয়াজুল ইসলাম (৫৫), শাহাদুল ইসলাম (৪০), গোলাম মোস্তফা (৪৫), রতন সরকার (৪৫), ইয়াছিন আলী (৫৮), মোফাজ্জুল ইসলাম (৩৯), বাদল ইসলাম (৩৫), সুর্বনা (৫), মমিনুল ইসলাম (১০) ও হাবিবুর রহমান (৪৫)। এদের মধ্যে রোস্তম আলী, ফরিদুল ইসলাম, গোলাম মোস্তফা ও ইয়াছিন আলীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়া হয়েছে এবং অন্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। আহতরা সকলেই জেলার বীরগঞ্জ উপজেলার বাসিন্দা ও জাতীয় পার্টির নেতাকর্মী।
আহত মোফাজ্জুল ইসলাম, বাদল ইসলাম, শাহাদুল ইসলাম ও জয়নাল আবেদীন বলেন, আজ শনিবার (২৪মার্চ) ঢাকায় জাতীয় পার্টির মহাসমাবেশে যোগদানের জন্য বীরগঞ্জ উপজেলা থেকে ৫৫জন নেতাকর্মী জাহেদ এন্ট্রারপ্রাইজ (ঢাকা-মেট্রো-ব-১১-০৭৮৬) নম্বরের কোচটি রিজার্ভ নিয়ে যাওয়ার পথে নারায়ণপুর নামক স্থানে চালক কোচের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্বের গাছের সাথে ধাক্কা দিয়ে সড়কের পূর্ব প্রান্তের খাদে উল্টে পড়ায় আহত হওয়ার ঘটনা ঘটেছে। এতে কোন প্রাণহাণির ঘটনা ঘটেনি। তবে জাতীয় পার্টির সকল নেতাকর্মী ঢাকার মহাসমাবেশে না গিয়ে বাড়ি ফিরে গেছেন।
উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম বলেন, মহাসমাবেশে নেতাকর্মীদের বহনকারি কোচটি উল্টে যাওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।
থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসিম হাবিব বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়েই পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। তবে কোন যাত্রীর মৃত্যুর ঘটনা ঘটেনি। #