পত্নীতলায় মাদক স¤্রাট রইচ হেরোইন সহ আটক

দিলিপ চৌহান, পতœীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ পতœীতলায় উপজেলা সদর নজিপুর পৌরসভা এলাকার নজিপুর গার্লস স্কুল সড়কের সন্নিকটে (প্রফেসর পাড়া) এলাকায় শনিবার অভিযান চালিয়ে অত্র এলাকার মাদক স¤্রাট রইচ উদ্দীনকে ৫ গ্রাম হেরোইন সহ আটক করেছে থানা পুলিশ।

আটক রইচ উদ্দীন (৪৫) নজিপুর পৌরসভার হরিরামপুর এলাকার মৃত ইসমাইলের ছেলে। সে দীর্ঘদিন যাবৎ অত্রাঞ্চলে মাদক ব্যবসা করে আসছিল। শনিবার এসআই আরিফুল ইসলাম সহ সঙ্গিয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভা এলাকার নজিপুর গার্লস স্কুল সড়কের সন্নিকট এলাকা থেকে হেরোইন সহ তাকে আটক করা হয় বলে থানা সূত্রে জানাগেছে।

এবিষয়ে পতœীতলা থানার অফিসার ইনচার্জ মজহারুল ইসলাম জানান, আটক রইচ এলাকায় মাদক স¤্রাট নামে পরিচিত। সে একাধিক মামলার পলাতক আসামী। তার বিরুদ্ধে পতœীতলা ও মহাদেবপুর থানায় একাধিক মামলা রয়েছে।

পতœীতলায় শিক্ষক কর্তৃক ছাত্র প্রহিত; অতঃপর হাসপাতালে ভর্তি, থানায় অভিযোগ

দিলিপ চৌহান, পতœীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ পতœীতলায় উপজেলা সদর নজিপুর পৌরসভা এলাকার আলহেরা ইসলামী একাডেমীর ৭ম শ্রেনীর ছাত্রকে ঐ প্রতিষ্ঠানের কয়েকজন শিক্ষক মিলে অমানবিক ভাবে মারধর করলে অসুস্থ হয়ে পড়ে ঐ শিক্ষার্থী। অতঃপর অসুস্থ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি এবং পতœীতলা থানায় অভিযোগ দায়ের।

জানাগেছে, আলহেরা ইসলামী একাডেমীর ৭ম শ্রেনীর ছাত্র সাফি ইকবাল সিয়াম সহ অন্যান্য ছাত্ররা গোলযোগ করে এমন অভিযোগে ঐ প্রতিষ্ঠানের শিক্ষক মাহমুদ উল্লাহ, এমদাদুল, মোস্তাফিজুর শিক্ষার্থী সিয়ামকে ডেকে বেদম মারপিট করে। এতে করে সিয়াম অসুস্থ হয়ে পড়লে তার অভিবাবকরা দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

এবিষয়ে সিয়ামের বাবা একেএম আজাদ বাদী হয়ে পতœীতলা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এব্যাপারে পতœীতলা থানার অফিসার ইনচার্জ মাজহারুল ইসলাম অভিযোগের কথা স্বীকার করে বলেন, তদন্ত চলছে, অভিযোগ প্রমানিত হলে অভিযুক্তদের বিরুদ্ধে উপযুক্ত আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।