একদিনের ব্যবধানে ফুলবাড়ী ও নবাবগঞ্জে অজ্ঞাতনামা দুইজনসহ তিনজনের লাশ উদ্ধার

প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : একদিনের ব্যবধানে দিনাজপুরের ফুলবাড়ী ও নবাবগঞ্জে অজ্ঞাতনামা দুইজনসহ তিনজনের লাশ উদ্ধারসহ সংশ্লিষ্ট থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসিম হাবিব বলেন, উপজেলার বেতদীঘি ইউনিয়নের ইউপি সদস্য আব্দুল জব্বার ষাট বছর বয়স্ক অসুস্থ্য অজ্ঞাতনামা এক বৃদ্ধকে গত বৃহস্পতিবার (৮মার্চ) বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। চিকিৎসাধিন অবস্থায় পরদিন শুক্রবার (৯মার্চ) ওই বৃদ্ধ মারা যান। স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ বিষয়টি জানালে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোসহ থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে।
এদিকে গত বৃহস্পতিবার (৮মার্চ) ভোরে নবাবগঞ্জের ভাদুরিয়া ইউনিয়নের বাজিতপুর মহাসড়কের পার্শ্বে অজ্ঞাতনামা এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল হাকিম আজাদ বলেন, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। একইভাবে উপজেলার কুশদহ ইউনিয়নের কাজিপাড়া গ্রামের বাসিন্দা আজিজুল ইসলামের বাড়ি থেকে হবিবার রহমান (৭৫) নামের এক ব্যক্তির ঘরের বর্গার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। হবিবর রহমান আজিজুল ইসলামের ভাই এবং রংপুরের পীরগঞ্জ উপজেলার বাসিন্দা। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।
থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার বলেন, ওই দুই ঘটনায় থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে। #