ব্যাংকের হাজার কোটি টাকা লুটপাটের বিচার নাই – আসাদুল হাবিব দুলু

লালমনিরহাট জেলা প্রতিনিধি: বিএনপির জাতীয় নির্বাহী কমিটির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, সাবেক উপমন্ত্রী ও জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু বলেছেন, সাহস যদি থাকে, বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনে আসেন, শেখ হাসিনা আপনার জামানতেরও খবর পাবেন না। হলমার্ক, ডেসটিনি, রির্জাভ চুরি, শেয়ার বাজার ও ব্যাংকের হাজার হাজার কোটি টাকা সরকারের লোকজন লুটপাট করে নিয়ে গেছে তার বিচার হচ্ছে না। অথচ ৩ বারের প্রধানমন্ত্রী, বেগম খালেদা জিয়া ২কোটি টাকা আতœসাত করেছে এ দেশের মানুষ কখনো বিশ্বাস করে না। শুধু মাত্র রাজনৈতিক উদেশ্য হাসিলের জন্য সরকারের সাজানো মিথ্যা মামলায় খালেদা জিয়াকে সাজা দিয়ে কারা অন্তরীণে রাখা হয়েছে।
শনিবার (১০ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১১টায় কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে লালমনিরহাট জেলা বিএনপি কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু শেখ হাসিনাকে উদেশ্য করে বলেন, আপনার পিতারও সাজা হয়েছিল। তারপরেও তিনি নির্বাচনে অংশ নিয়ে ছিল। আপনি মনে হয় তা ভুলে গেছেন। এখন আপনি বলছেন, কোথায় খালেদা জিয়া, জনগণের আদালতে আপনার সরকারের লুটপাটের বিচার করে একদিন আপনাকেও এ পরিনিতি ভোগ করতে হবে। সেই দিন আর বেশি দুরে নয়।
প্রতিবাদ সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারন সম্পাদক হাফিজুর রহমান বাবলা। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক একেএম মমিনুল হক, জেলা যুবদলের সভাপতি আফজাল হোসেন, সাধারন সম্পাদক এম এ হালিম, জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাটোয়ারী সাজু, জেলা ছাত্রদলের সভাপতি মহিউদ্দিন আহমেদ লিমন, সাধারন সম্পাদক আনিছুর রহমান আনিছ, সদর ছাত্রলরে যুগ্ন সাধারন সম্পাদক তৗেহদিুল ইসলাম প্রমূখ। এর আগে প্রতিবাদ সমাবেশে পুলিশী বাঁধা অপেক্ষা করে বিএনপির হাজার হাজার নেতা-কর্মী ও সমর্থক সকাল থেকে বিএনপির অফিসের সামনে সমবেত হতে থাকে। খালেদা জিয়া মুক্তির দাবীতে বিভিন্ন স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে বিএনপি’র কার্যালয় এলাকা।