ফুলবাড়ীতে ফুলকুঁড়ি বিদ্যানিকেতন বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়ানুষ্ঠান

প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধ : দিনাজপুরের ফুলবাড়ীতে ঐতিহ্যবাহী ফুলকুঁড়ি বিদ্যানিকেতন কিন্ডার গার্টেন স্কুলের দু’দিনব্যাপী ক্রীড়ানুষ্ঠানের শেষদিন গতকাল সোমবার বিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত হয়েছে।
ক্রীড়ানুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন ও পুরস্কার বিতরণ করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুস সালাম চৌধুরী।
ক্রীড়ানুষ্ঠানে ছাত্র-ছাত্রীদের পৃথক প্লে থেকে পঞ্চম শ্রেণির ছাত্র-ছাত্রীদের ৩২টি, প্রাক্তন ছাত্র-ছাত্রীর ২টি ইভেন্টে, অতিথিদের ২টি এবং বিদ্যালয়ের তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারিদের ১টি ইভেন্টের খেলা অনুষ্ঠিত হয়।
খেলা শেষে বিদ্যালয়ের অধ্যক্ষ মো. মজিবর রহমানের সভাপতিত্বে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বার্হী কর্মকর্তা মো. আব্দুস সালাম চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য রাজেন্দ্র প্রসাদ গুপ্ত, মোরশেদুল ইসলাম, নূর আলম, সদস্যা সোবানা ইয়াসমিন, অভিভাবক রাশেদুল ইসলাম প্রমূখ।
শেষে ক্রীড়াপ্রতিযোগিতায় বিজয়ী শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী, অতিথি এবং তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারিদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বার্হী কর্মকর্তা মো. আব্দুস সালাম চৌধুরী।#