ফরিদপুরে ২ ভূয়া ডাক্তার আটক

সাগর চক্রবর্ত্তী, ফরিদপুর জেলা প্রতিনিধি  ঃ ফরিদপুরে র‌্যাবের অভিযানে ২ ভুয়া ডাক্তার আটক।  র‌্যাব-০৮, সিপিসি-০২ ফরিদপুর ক্যাম্প সুত্রে জানা গেছে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল ৬ ফেব্রুয়ারী মঙ্গলবার দুপুের ফরিদপুর শহরের টেপাখোলা এলাকায় অভিযান পরিচালনা করে ২ জন ভূয়া ডাক্তার মোঃ খাইরুজ্জামান মামুন(৪৩), পিতাঃ মৃত নাজিম উদ্দিন মোল্লা, সাং-কমলাপুর, সত্য রঞ্জন বিশ^াস(৬৬), পিতাঃ মৃত সীতানাথ বিশ^াস, সাং-টেপাখোলা, উভয় থানাঃ কোতয়ালী, জেলাঃ ফরিদপুরদ্বয়কে আটক করেন। ভূয়া ডাক্তারগণ চিকিৎসা শাস্ত্রে কোন প্রকার ডিগ্রীধারী না হয়েও প্রতারনা মূলকভাবে নিজেদেরকে ডাক্তার হিসেবে পরিচয় দিয়ে বিভিন্ন ধরণের জটিল রোগের চিকিৎসা সেবা প্রদান করে আসছেন।
৬ ফেব্রুয়ারী মঙ্গরবার গাপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে একটি বিশেষ আভিযানিক দল টেপাখোলা এলাকার উরবি মেডিকেল হলে অভিযান পরিচালনা করে উক্ত ভূয়া ডাক্তারদ্বয়কে আটক করেন।
ফরিদপুরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ পারভেজ মল্লিকের ভ্রাম্যমান আদালতে আটককৃত ভূয়া ডাক্তারদ্বয়কে এবং সিভিল সার্জন ডাঃ মোঃ হাফিজুর রহমান অি ফসে উপস্থিতিতে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৫২ ধারা মোতাবেক দুজনকে ৪০ হাজার টাকা অর্থ দন্ডে দন্ডিত করেন।