নাটোর হরিজন সম্প্রদায় পরিবারকে চিঠি ও কাফনের কাপড় দিয়ে হুমকি

নাটোর প্রতিনিধিঃ নাটোরের নলডাঙ্গা উপজেলার মাধনগরের হরিজন সম্প্রদায়ের এক পরিবারকে চিঠি দিয়ে মৃত্যুর হুমকি ও ২ শুকুর নিহত হওয়ার অভিযোগ উঠেছে। রবিবার দুপুরে নলডাঙ্গা থানায় অভিযোগ করতে এসে ঐ পরিবারের প্রধান মহন বাঁশপর মোনা জানান, তার ছেলে শিবলাল খাগড়াছড়িতে বিডিআর এ চাকুরী করেন। আগামী মঙ্গলবার সিরাজগঞ্জে তার বিয়ে ঠিক করা হয়। বিয়ে উপলে বাড়ীতে অনুষ্ঠানের আয়োজন চলছে। এমন সময় শনিবার রাত ৮.০০ টার দিকে তার বাড়ীর প্রাচীরের উপর দিয়ে একটি পুটলি কে বা কারা ফেলে দেয়। সকালে পুটলি খুলে দেখে তার মধ্যে কাফনের কাপড়, গোলাপজল, সাবান, আগরবাতি সহ একটি হাতে লেখা চিঠি পাওয়া যায়। চিঠিতে লেখা আছে মনা তোর ছেলের বিয়েতে কোন মুসলমানকে দাওয়াত করলে তোর দিন শেষ মৃত্যুর জন্য প্রস্তুত হও। পরে বিয়ের অনুষ্ঠানের জন্য ২টি শুকুর রাখা হয়েছিল সেই ঘরে গিয়ে দেখে মরে পড়ে আছে।
এ ব্যাপারে স্থানীয় চেয়ারম্যান ইউ পি আমজদ হোসেন দেওয়ান ও সদস্য শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা পেয়ে নিরাপত্তার জন্য থানার অভিযোগ করার পরামর্শ প্রদান করেন।
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোস্তফা কামাল জানান, ঘটনাটি আমি অবগত হয়েছি, তবে আমার কাছে বিষয়টি রহস্যজনক বলে মনে হচ্ছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।