নাটোর শহরে গ্যাস সিলিন্ডারের রেগুলেটর লিক হয়ে স্বামী-স্ত্রী দগ্ধ

নাটোর প্রতিনিধি : নাটোরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরন হয়ে কাজী আবুল মহসীন (৬৫) ও তার স্ত্রী জেবুন্নেসা বেগম ওরফে সেতারা (৪৫) অগ্নিদগ্ধ হয়েছেন। শনিবার দুপুরে শহরের পালপাড়া বড়গাছা এলাকায় নিজ বাসভবনে এই র্দুঘটনাটি ঘটে। ফায়ার স্টশেন র্কমীরা ঘটনাস্থলে গিয়ে অগ্নিদগ্ধ দম্প্যত্তি কে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করেছে। নাটোর ফায়ার স্টেশন ও এলাকাবাসী সুত্রে জানাযায়, শহরের পালপাড়া বড়গাছা এলাকার মরহুম কাজী জামাল উদ্দিনের ছেলে নাটোর টেলিফোন অফিসের অবসরপ্রাপ্ত র্কমর্কতা কাজী আবুল মহসীন ও তার স্ত্রী জেবুন্নেসা বেগম ওরফে সেতারা বলেন ১১টার দিকে তাদের নিজ বাসভবনের দোতালায় রান্না ঘরে রান্নার প্রস্তুতি নিচ্ছিলেন। এক সময় কাজী মহসীন গ্যাসের চুলা ধরাতে গেলে সিলিন্ডার লিক হয়ে রেগুলেটর পুড়ে যায়। এসময় স্বামী-স্ত্রী দ’ুজনায় অগ্নিদগ্ধ হন।
খবর পেেয় ফায়ার স্টেশন র্কমীরা ঘটনাস্থলে গিয়ে অগ্নিদগ্ধ দম্পত্তিকে উদ্ধার সহ আগুন নিভিয়ে নিয়ন্ত্রনে আনে। পরে অগ্নিদগ্ধদের নাটোর সদর হাসপাতালে র্ভতি করা হয়।

নাটোর ফায়ার স্টেশন র্কমর্কতা মহিউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্যাসের চুলা জ্বালানোর সময় রেগুলেটর লিক হয়ে এ দূর্ঘটনায় দু’জন আহত হন।