নাটোরের লালপুরে প্রশ্নপত্রের উত্তর তৈরির সময় শিক আটক

নাটোর প্রতিনিধি : পরীার রুম থেকে জীববিজ্ঞান বিষয়ের প্রশ্ন দেখে অফিস কে উত্তর তৈরির সময় আজ সোমবার (১৯ ফেব্রুয়ারি) নাটোরের লালপুরে মতিউর রহমান নামে শিককে আটক করা হয়েছে। তিনি লালপুর থানা বালিকা উচ্চ বিদ্যালয়ে শিকতা করেন এবং উপজেলার বড়বড়ীয়া গ্রামের আজিজুল খলিফার ছেলে।
সূত্রে জানা যায়, লালপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ কেন্দ্রে অনুষ্ঠিত এসএসসি পরীার জীববিজ্ঞান বিষয়ের প্রশ্ন দেখে এসে পরীার্থীদের মাঝে উত্তর সরবরাহের উদ্দেশ্যে অফিস কে বসে উত্তর তৈরি করছিলেন মতিউর রহমান। এ সময় পরীা কেন্দ্র পরিদর্শনে এসে উত্তরপত্র সহ হাতে-নাতে শিক মতিউর রহমানকে আটক করেন লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম। আটক শিককে লালপুর থানায় সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে লালপুর উপজেলা মাধ্যমিক শিা কর্মকর্তা এস এম আসাদুজ্জামান লালপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম জানান, পরীার হল থেকে প্রশ্ন দেখে এসে পরীার্থীদের মাঝে সরবরাহের উদ্দেশ্যে উত্তর তৈরি করছিলেন মতিউর রহমান। এ অপরাধে উনাকে আটক করা হয়েছে এবং মাধ্যমিক শিা কর্মকর্তার মাধ্যমে একটি মামলা করা হয়েছে।