অবশেষে একসঙ্গে দেখা দিলেন শাকিব-বুবলী

ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিপরীতে আরও একটি নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়িকা শবনম বুবলী। সবকিছু ঠিক থাকলে এটি হবে এ জুটির ১১তম সিনেমা। এই জুটির নতুন ছবিটির নাম ‘লিডার: আমিই বাংলাদেশ’। আগামী ২০ মার্চ থেকে শুরু হবে এ সিনেমার শুটিং।

বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকার তেজগাঁও বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে জমকালো আয়োজনে ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে চুক্তিস্বাক্ষর করেন সুপারস্টার শাকিব খান, চিত্রনায়িকা শবনম বুবলী, চলচ্চিত্রটির প্রযোজক ও বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড-এর পরিচালক সৈয়দ আশিক রহমান।

দেলোয়ার হোসেন দিল এর গল্প ও চিত্রনাট্যে চলচ্চিত্রটি পরিচালনা করেছেন তপু খান।

অনুষ্ঠানে শাকিব খান বলেন, ‘সিনেমা তো এখন অনেকেই তৈরি করছেন। গণমাধ্যমের কল্যাণে এমন কিছু দেখি যা দেখে নিজেরই লজ্জা হয়। পাশের দেশের ছোট ছোট ইন্ডাস্ট্রি এখন কোথায় চলে গেছে। বলিউডকে ছাড়িয়ে তারা সিনেমা বানাচ্ছে। বাজেট ৩০০-৪০০ কোটি রুপি। অথচ আমাদের সিনেমার অবস্থা কী! ১০-২০ লাখ টাকায় নাকি সিনেমা বানানো হবে এখন। কোথায় নেমে এসেছি। কী চিন্তা আমাদের!’শাকিবের কথায়, আজকে আমাদের দেশে যে ছবিটি তৈরি হতে যাচ্ছে সেটা হবে সবার ছবি। বিশেষ করে আজকের তরুণদের জন্য। অর্থা এই ছবি দেখে সবাই বলতে পারবে -হ্যাঁ আমিই লিডার: আমিই বাংলাদেশ’।

২০১৬ সালে শাকিব খানে হাত ধরে সংবাদ উপস্থাপিকা থেকে চিত্রনায়িকা বনে গেছেন শবনম বুবলী। এ জুটির প্রথম সিনেমা বসগিরি। এরপর শাকিব খানের সঙ্গে দশটি সিনেমায় অভিনয় করেছেন বুবলী। সবশেষ এ জুটিকে একসঙ্গে দেখা গেছে ‘বীর’ সিনেমায়। এ সিনেমা মুক্তির পর আড়ালে চলে গিয়েছিলেন বুবলী। সে সময় তার মা হওয়ার গুঞ্জন শোনা গিয়েছিল ফিল্মপাড়ায়।