পুনরায় ক্ষমতায় থাকার জন্য এই নির্বাচন কমিশন: ফখরুল

নিউজ ডেস্ক : বর্তমান সরকারকে অনির্বাচিত ও অগণতান্ত্রিক সরকার উল্লেখ করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই সরকার বিএনপিকে নিশ্চিহ্ন করতে একের পর এক মিথ্যা ও চক্রান্তমূলক সাজানো মামলা দিয়ে জুলুম নির্যাতন চালাচ্ছে। আওয়ামী লীগ পুনরায় ক্ষমতায় থাকার জন্য এই নির্বাচন কমিশন গঠন করেছে। তাদের এই ষড়যন্ত্র এদেশের জনগণ কখনো মেনে নেবে না। শুধু নির্বাচন করলেই দেশে গণতন্ত্র হয় না। গণতন্ত্রকে হত্যা করে তাদের পাতানো নির্বাচনে বিএনপি যাবে কি না তা ভেবে দেখতে হবে।

তিনি শুক্রবার জুমার নামাজের পর মানিকগঞ্জের ঘিওর উপজেলার পাচুরিয়া গ্রামে বিএনপির সাবেক মহাসচিব মরহুম খোন্দকার দেলোয়ার হোসেনের ৭ম মৃত্যুবার্ষিকীতে তার কবর জিয়ারত ও দোয়া অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও ড্যাবের মহাসচিব ডা. এ জেড এম জাহিদ হোসেন, বিএনপির সহ-সভাপতি সাবেক বিদ্যুৎ মন্ত্রী ইকবাল মাহমুদ টুকু, বিএনপির সহ-প্রচার সম্পাদক শামীমুর রহমান, স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক মীর সরাফত আলী সফু, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য রুখসানা খানম মিতু, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ইছাক আলী সরকার, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মইনুল ইসলাম শান্ত, সহ-সভাপতি খোন্দকার দেলোয়ার হোসেনের ছেলে খোন্দকার আব্দুল হামিদ খান ডাবলু, জেলা বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক খোন্দকার আকবর হোসেন বাবলু, সহ-সভাপতি অ্যাড. জামিলুর রশিদ খান প্রমুখ।