ছবি তুলতে গিয়ে পা হারানো সেই সাজ্জাদ নিহত

শাহরিয়া হৃদয়

ইউটিউবে লোকাল পেইজের জন্য ভিডিও চিত্র ধারন করতে গিয়ে আন্তনগর কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে দু’পা হারনো সেই ফাহিম আহমেদ সাজ্জাদ (২২) মারা গেছে। গতকাল রাত সাড়ে ১১ টার দিকে ঢাকা পঙ্গু হাসপাতালে মারা যায় সে।

সে পাকুন্দিয়া উপজেলার  জাঙ্গালিয়া ইউনিয়নের চরকাওনা বেলতলী গ্রামের মৃত আমিনুল হক তপনের ছেলে ও ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র। গতকাল (রোববার) বেলা ৩ টার দিকে কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনে ট্রেনে কাটা পড়ে সে।

প্রত্যক্ষদর্শী, পরিবার ও রেলওয়ে পুলিশ সুত্রে জানা গিয়েছিলো, সাজ্জাদ তার ব্যাক্তিগত ইউটিউব পেইজের জন্য ট্রেনের ছবি নিতে রেললাইনে দাড়িয়ে ঢাকা থেকে কিশোরগঞ্জ স্টেশনে প্রবেশের সময় আন্তনগর কিশোরগঞ্জ এক্সপ্রেস এর ভিডিও চিত্র ধারন করছিলো।

এসময় ভিডিও চিত্র ধারনে এতই মনোযোগ দেয় যে হিতাহিত জ্ঞান শুন্য হয়ে পড়ে | আশপাশের লোকজনের ডাকচিৎকার শুনে স্থান ত্যাগের আগেই ট্রেনের নিচে পিষ্ট হয়ে দু’পা কাটা পড়ে।

লোকজন তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ জেলা সদর হাসপাতালের জরুরী বিভাগে নেয়। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করে। ঐখানে তার মৃত্যু হয়। তার মৃত্যুতে এলাকায় শোকের েছায়া নেমে এসেছে।