আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয় : আফজাল হোসেন এমপি

নজরুল ইসলাম খায়রুল

কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। বিগত ১০ বছরে আওয়ামী লীগ দেশে যে উন্নয়ন করেছে, স্বাধীনতার পর আর কোন দল তা করতে পারেনি। উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষ্যেই আওয়ামী লীগকে ক্ষমতায় যেতে হবে।

তিনি গতকাল শনিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে বাজিতপুর উপজেলার পিরিজপুর ইউনিয়নের জামতলি বাজারে আওয়ামী লীগের এক বিশাল কর্মিসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, একাত্তরে বঙ্গবন্ধুর ডাকে যুদ্ধের মাধ্যমে এদেশ স্বাধীনতা হয়েছিল। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল দেশকে সোনার বাংলা হিসেবে গড়ে তোলে এদেশের মানুষের মুখে হাসি ফুটানো। তাই তিনি লড়াই সংগ্রাম করে স্বাধীনতা এনেছিলেন। কিন্তু পরাজিত শক্রুরা ১৯৭৫ সালের ১৫ আগস্টে নির্মমভাবে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে সে ম্বপ্ন ধূলিসাৎ করে দেয়। আজকে প্রধান মন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সম্পন্ন করতে দিনরাত কাজ করে যাচ্ছেন।
প্রধান অতিথি সমাবেশে পিরিজপুর ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন কর্মকা- তুলে ধরেন।

পিরিজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক ভূইয়ার সভাপতিত্বে কর্মি সমাবেশে আরও বক্তব্য রাখেন-বাজিতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছারওয়ার আলম, বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও জেলা পরিষদের সদস্য মো. শাহজাহান মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মোবারক হোসেন মাস্টার, আওয়ামী লীগ নেতা মোস্তাফিজুর রহমান, গোলাম মোস্তফা, জাফর ইকবাল জুয়েল, অ্যাডভোকেট আব্দুর রহিম প্রমুখ।
বক্তারা আগামী সংসদ নির্বাচনে পূণরায় আফজাল হোসেনকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়ী করার জন্য জনগণের প্রতি আহ্বান জানান।

কর্মি সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ড ও দেশ পরিচালনায় সন্তুষ্টি প্রকাশ করে মো. আফজাল হোসেন এমপি’র হাত থেকে ফুলের মালা পরিধান করে অর্ধশত বিএনপি’র নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন।
সমাবেশে বিভিন্ন স্থান থেকে নৌকা ও লগিবৈঠা নিয়ে মিছিল সহকারে কয়েক হাজার নেতাকর্মী অংশ গ্রহণ করেন।