সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে ভৈরবে সাংবাদিকদের মানববন্ধন

নিরাপদ সড়কের দাবীতে শিার্থীদের আন্দোলন চলাকালে দায়িত্ব পালন কালে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে ও বিচারের দাবীতে ভৈরবে সাংবাদিকদের মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে । ভৈরব রিপোটার্স কাব ও ইউনিটির আয়োজনে আজ বুধবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের মুক্তিযোদ্ধের স্মৃতিস্তম্ভ দূর্জয় মোড়ে ঘন্টাব্যাপী এ মানব বন্ধন অনুষ্ঠিত হয় ।

ভৈরব রিপোটার্স কাব ও ইউনিটির সভাপতি তাজুল ইসলাম তাজ ভৈরবীর সভাপতিত্বে মানব বন্ধনে বক্তব্য রাখেন ভৈরব রিপোটার্স কাব ও ইউনিটির সাধারন সম্পাদক আলাল উদ্দিন, ভৈরব প্রেস কাবের সভাপতি জাকির হোসেন কাজল, গৃহকোণ সম্পাদক আলহাজ্ব এম.এ লতিফ,প্রেস কাব সহ-সভাপতি তুহিন মোলা, বৈশাখী টিভির ভৈরব প্রতিনিধি আদিল উদ্দিন আহমেদ আদিল,প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক সুমন মোলা,ভৈরব রিপোটার্স কাব ও ইউনিটির যুগ্ম সম্পাদক সোহেলুর রহমান সোহেল , যুগ্ম সম্পাদক ও জিটিভির ভৈরব প্রতিনিধি এম.এ হালিম প্রমূখ ।

এ সময় বক্তারা বলেন এ পর্যন্ত অনেক সাংবাদিককে হত্যা ও নির্যাতন করা হয়েছে । আজও সাংবাদিক হত্যার বিচার হয়নি । তাই এ পর্যন্ত যত সাংবাদিককে হত্যা ও নির্যাতন করা হয়েছে প্রত্যেকটির সুষ্ঠু তদন্ত করে বিচার করার জন্য মাননীয় প্রধান মন্ত্রী ও স্বরাষ্ট্র মন্ত্রীর কাছে অনুরোধ জানান । এ সময় ভৈরবে কর্মরত বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা মানব বন্ধনে অংশ নেয় ।