জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে কিশোরগঞ্জের শিল্পকলা একাডেমী হল রুমে আলোচনা সভা ও বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ

স্টাফ রিপোর্টার

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে কিশোরগঞ্জের শিল্পকলা একাডেমী হল রুমে আলোচনা সভা ও বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আমিনুল ইসলাম বকুল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট জিল্লুর রহমান।

আয়োজনের সার্বিক ব্যবস্থাপনা ও প্রধান বক্তা ছিলেন প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজের পরিচালক রাসেল আহমেদ তুহিন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা আনোয়ার কামাল, বন ও পরিবেশ সম্পাদক এনায়েত করিম অমি প্রমুখ। পরে যুবলীগ, ছাত্রলীগ সহ সাধারণ মানুষের মাঝে ১ হাজার কপি বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ করা হয়।

এসময় প্রধান বক্তা রাসেল আহমেদ তুহিন বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী পড়ে যাতে বঙ্গবন্ধু সম্পর্কে জানতে পারে এজন্য আমরা এ উদ্যোগ গ্রহণ করেছি। সোনারবাংলা বানাতে হলে জাতির পিতাকে বাচিয়ে রাখতে হবে তার আদর্শের মাধ্যমে। আদর্শ ধারণ করতে হবে আগে বঙ্গবন্ধুকে জানতে হবে।

দৈনিক আমার বাংলাদেশ

দৈনিক আমার বাংলাদেশ

%d bloggers like this: