পাকুন্দিয়ায় ঈদবস্ত্র বিতরণ করেছেন সমাজসেবক বোরহান উদ্দিন

মো. মুঞ্জুরুল হক মঞ্জু
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ঈদের আনন্দ ও খুশি সকলের সাথে বিলিয়ে দিতে দুই শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার দেয়া হয়েছে। শনিবার (২৩ মে) দুপুরে চরপাকুন্দিয়াস্থ নিজ বাড়িতে সামাজিক দূরত্ব বজায় রেখে ব্যক্তিগত উদ্যোগে নিজ এলাকাবাসিকে ঈদ উপহার (শাড়ি, পাঞ্জাবী ও শার্ট) দেন উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্য এবং জেলা কৃষক লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সমাজসেবক মো. বোরহান উদ্দিন।

এ সময় পাকুন্দিয়া বণিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক শাহজাদা মারুফ শানু, পথ পাথেয় কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সনি প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্য এবং জেলা কৃষক লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সমাজসেবক মো. বোরহান উদ্দিন বলেন, ঈদের আনন্দ ও খুশি সকলের সাথে বিলিয়ে দিতে ব্যক্তিগত উদ্যোগে এলাকাবাসীকে ঈদ উপহার দিয়েছি। এছাড়াও করোনা ভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকে আমি জনসচেতনতামূলক লিফলেট, সার্জিক্যাল মাস্ক, সার্জিক্যাল হ্যান্ডগ্লাভস, পিপিই, খাদ্য সামগ্রী বিতরণসহ পৌরসদরের জনবহুল এলাকায় হাত ধোয়ার বেসিন স্থাপন করে দিয়েছি। তিনি এলাকাবাসীর সাথে সব সময় মিলেমিশে কাজ করবেন বলে আশা প্রকাশ করে সকলের দোয়া কামনা করেছেন।