করিমগঞ্জে কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য কর্মীদের পিপিই উপহার দিলেন শিল্পপতি এরশাদ উদ্দিন

মোঃ মনির হোসেন
মহামারী করোনাভাইরাস প্রতিরোধে নানা উদ্যোগের অংশ হিসেবে কিশোরগঞ্জের করিমগঞ্জে কমিউনিটি ক্লিনিকে কর্মরত কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডর (সিএইচসিপি)দের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার দিলেন বাংলাদেশ মিল স্কেল রি-প্রসেস অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ও এরশাদ উদ্দিন মানবকল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা শিল্পপতি আলহাজ্ব এরশাদ উদ্দিন।
শনিবার (২৫ এপ্রিল) উপজেলার নিয়ামতপুরে জেসি ট্রেডিং অফিসে উপজেলার ৩৫ টি কমিউনিটি ক্লিনিকে দায়িত্বরত সিএইচসিপিদের এসব স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।
এ সময় করিমগঞ্জ কমিউনিটি ক্লিনিক এসোসিয়েশনের সভাপতি সানাউল হক হিরা জানান, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর জন্য সরকারীভাবে আমাদের কোন বাজেট নেই নিজ অর্থ্যায়নে মাস্ক, হেন্ড গ্লভস কিনে ব্যবহার করতে হয়। আলহাজ্ব এরশাদ উদ্দিন সাহেবকে ফেসবুক ম্যাসেনজারে বিষয়টি বলার পর উনি তাৎক্ষনিক আমাদের জন্য পিপিই’র ব্যবস্থা করেন।
সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম জানান, আমরা গ্রাম পর্যায়ে চিকিৎসা সেবা দিয়ে থাকি এখানে সাধারণ মানুষ আমাদের কাছে সহজেই আসতে পারে তাই আমাদের স্বাস্থ্যঝুকি বেশি। এরশাদ উদ্দিন সাহেব আমাদের স্বাস্থ্য সুরক্ষার জন্য আজকে যে কাজটি করলেন তার জন্য করিমগঞ্জ কমিউনিটি ক্লিনিক এসোসিয়েশনের পক্ষ থেকে ধন্যবাদ জানাই।
আলহাজ্ব এরশাদ উদ্দিন জানান, কমিউনিটি ক্লিনিকে কর্মরত সিএইচসিপিগণ জীবনের ঝুঁকি নিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে কাজ করে যাচ্ছেন। তাদের প্রাথমিকভাবে স্বাস্থ্য সুরক্ষাকারী উপকরণ হিসেবে পিপিই প্রদান করা হয়েছে। ভবিষ্যতেও এ ধরণের সহযোগিতা অব্যহত থাকবে বলে তিনি জানিয়েছেন