মোঃ আবদুল হামিদ ২য় বার রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় কিশোরগঞ্জে আনন্দ শোভাযাত্রা

কিশোরগঞ্জ প্রতিনিধি: রাষ্ট্রপতি আব্দুল হামিদ দ্বিতীয়বারের মতো বিনা প্রতিদ্বন্দ্বিতায় রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় কিশোরগঞ্জের নাগরিক সমাজের উদ্যোগে গতকাল শনিবার দুপুরে কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারী কলেজ মাঠ থেকে এক বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদণি করে।
এ সময় জাতীয় সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, দিলারা বেগম আছমা এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি এড. কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক এম.এ আফজাল, জেলা পরিষদ এর চেয়ারম্যান মোঃ জিল্লুর রহমান, পৌর মেয়র মোঃ পারভেজ মিয়া, জেলা প্রশাসক মোঃ আজিমুদ্দিন বিশ্বাস, পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান, জিপি বিজয় শংকর রায়, পিপি এড. শাহ আজিজুল হক, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাড. সহিদুল ইসলাম শহীদ, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমিতির আহবায়ক এ্যাড. সৈয়দ শাহজাহান, গণতন্ত্রী পার্টির সভাপতি ভূপেন্দ্র চন্দ্র ভৌমিক দোলন, ন্যাপ সভাপতি এড. মোজাম্মেল হক খান প্রমুখ উপস্থিত ছিলেন। বিভিন্ন স্কুল কলেজের ছাত্র-ছাত্রী, রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন উক্ত আনন্দ র‌্যালীতে অংশ নেয়।

হোসেনপুরে ইয়াবাসহ একজন আটক

কিশোরগঞ্জ প্রতিনিধি: হোসেনপুরে খোকা মিয়া (২৬) নামে এক ব্যক্তিকে ৩০ পিচ ইয়াবাসহ আটক করা হয়েছে। গত শুক্রবার হোসেনপুর হাসপাতাল মোড় থেকে তাকে আটক করা হয়। সে হোসেনপুর উপজেলার হুগলাকান্দি গ্রামের আঃ রশিদের পুত্র। হোসেনপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করে দেহ তল্লাশী করে ৩০ পিচ ইয়াবা উদ্ধার করে ও এ ব্যাপারে হোসেনপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

ইটনায় এক যুবকের আত্মহত্যা

কিশোরগঞ্জ প্রতিনিধি: ইটনায় এক যুবক আত্মহত্যা করেছে। গত শুক্রবার ইটনা উপজেলার বড়হাটি গ্রামে লিয়াকত আলীর পুত্র মারুফ মিয়া (২১) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। তার গুংরানীর শব্দে পরিবারের লোকজন দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে তাকে উদ্ধার করে ইটনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।