তিন দিনে রাশ্মিকার ঘরে এলো ১৭ কোটি রুপি

গ্ল্যামার দুনিয়ার খবর যারা রাখেন বিশেষ করে তরুণ প্রজন্মের কাছে খুবই পরিচিত নাম রাশ্মিকা মান্দানা। তাকে বলা হয় ভারতের ‘ন্যাশনাল ক্রাশ’। সার্চ ইঞ্জিন গুগলে ‘ন্যাশনাল ক্রাশ অব ইন্ডিয়া’ লিখে সার্চ করলে রাশ্মিকার ছবিই আসে। কিন্তু তিনি বলিউডের নন, তিনি তামিল তারকা।

সেই ক্রাশের ছবি মুক্তি পাবে আর ভক্তরা তা দেখবেন না- তা কি হয়! সম্প্রতি হলে মুক্তি পেয়েছে রশ্মিকা মন্দানার ‘সুলতান’ ছবিটি। তামিল তারকা কার্থির সঙ্গে জুটি বেধে ছবিটি করেছেন তিনি। তামিল ভাষার পাশাপাশি তেলেগু ভাষায়ও মুক্তি পেয়েছে ছবিটি। আর দর্শকদের মাঝে ফেলেছে ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট ডটকম এক খবরে জানায়, তিন দিনে ‘সুলতান’ ছবির আয় ১৩ কোটি ৭৫ লাখ রুপি (তামিল ভার্সন)। প্রথম দিন ছবিটি আয় করে ৫ কোটি ৫ লাখ রুপি, দ্বিতীয় দিন ৩ কোটি ৯০ লাখ ও তৃতীয় দিন ৪ কোটি ৮০ লাখ রুপি। অন্যদিকে, তেলেগু ভার্সন আয় করে ৩ কোটি ৬০ লাখ রুপি। তামিল ও তেলেগু মিলিয়ে মোট আয় দাঁড়িয়েছে ১৭ কোটি ৩৫ লাখ রুপি।

ছবিটি ড্রিম ওয়ারিয়র পিকচার্সের ব্যানারে নির্মিত। বাক্কিরাজ কন্নানের রচনা ও পরিচালনায় সিনেমাটি প্রযোজনা করেছেন এসআর প্রকাশ বাবু ও এসআর প্রভু। এতে কার্থি-রশ্মিকা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নেপোলিয়ন, লাল, যোগী বাবু, হারিশ পেরারি, রামচন্দ্র রাজু ও নবাব শাহ।

Source:Samakal