মহেশপুর প্রেস কাবের সভাপতির মাতার ৩য় মৃত্যু বার্ষিক উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধিঃ বৃহস্পতিবার ঝিনাইদহের মহেশপুর প্রেস কাবের সভাঅপতি মোঃ আব্দুর রহমানের মাতা গাজীরন নেছার ৩য় মৃত্যু বার্সিক উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
গাজীরন নেছা নি¤œ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের পরিচালনা পরিষদ কতৃক আয়োজীত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার কোটচাঁদপুর সার্কেল মোঃ সালা উদ্দিন। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ফতেপুর ইউপি’র প্যানেল চেয়ারম্যান নওশের আলী, ইউপি সদস্য নজরুল ইসলাম, আশাদুল ইসলাম, স্কুলের শিক্ষক মাহবুবুর রহমান, আবুল কালাম আজাদ, মেরাজ আলী প্রমুখ। পরিশেষে দোয়া পরিচালনা করেন ফতেপুর শিশুতলা জামে মসজিদের ইমাম হাফেজ আব্দুর রশিদ। পরিশেষে সকলের মধ্যে তবারক বিতরন করা হয়। উল্লেখ্য, ২০১৫ সালের এই দিনে মহিয়সী নারী বিশিষ্ট শিক্ষানুরাগী গাজীরননেছা মৃত্যু বরণ করেন।

মহেশপুরে ভোক্তা অধিকার দিবস উপলক্ষে
র‌্যালী ও আলোচনাসভা
মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধিঃ বৃহস্পতিবার সকালে মহেশপুরে ভোক্তা অধিকার বিদস উপলক্ষে এক বর্ণাঢ্য রালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সরকারী ও বেসকাররী সংগঠনের উদ্যোগে সকাল ৯টায় উপজেলা চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহঅ অফিসার মোঃ কামরুল ইসলাম। বিদসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন মহেশপুর মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক এটিএম খাইরুল আনাম। ক্যাবের মহেশপুর শাখার সভাপতি সাংবাদিক আব্দুর রহমান। সভাপতির বক্তব্যে উপজেলা নিবাহী অফিসার সকলকে ভেজাল থেকে দুরে থাকার জন্য আহবান জানান।

 

দৈনিক আমার বাংলাদেশ

দৈনিক আমার বাংলাদেশ