পলাশবাড়ীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ১‌১ জনের

নিউজ ডেস্ক: গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন প্রায় ১৫ জন। শনিবার সকালে উপজেলার জুনদহ ও দক্ষিণ বাসস্ট্যান্ড এলাকায় এ দুই দুর্ঘটনা ঘটে।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে পলাশবাড়ী সদরের জুনদহ এলাকায় রড-সিমেন্ট বোঝাই একটি ট্রাক উল্টে ঘটনাস্থলেই ৮ জন নিহত হন। এর আগে সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার দক্ষিণ বাসস্ট্যান্ড এলাকায় সরকার পেট্রোল পাম্পের সামনে বাস-নসিমনের সংঘর্ষে ৩ জন নিহত হন। হাইওয়ে পুলিশের গোবিন্দগঞ্জ স্টেশনের ওসি আবুল বাশার সমকালকে এ তথ্য নিশ্চিত করেছেন। ট্রাক উল্টে যাওয়ার ঘটনায় নিহতের পরিচয় এখনও পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে তাদের বাড়ি রংপুর, নীলফামারী ও দিনাজপুর জেলায় হতে পারে। নিহতদের মরদেহ গোবিন্দগঞ্জ হাইওয়ে থানায় রাখা হয়েছে। আহতদেরকে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অপরদিকে সকাল সাড়ে ৭টার দিকে পলাশবাড়ীতেই বাস-নসিমনের সংঘর্ষে নিহত হন ৩ নির্মাণ শ্রমিক। নিহতরা হলেন— গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই গ্রামের জাকির হোসেন (২৫), শিবপুর গ্রামের খশরু মিয়া (৫০) ও একই গ্রামের রাজু মিয়া (২৪)।  এ ঘটনায় আহত হয়েছেন ১০ জন। আহতদের মধ্যে চারজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে এবং বাকিদের পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দৈনিক আমার বাংলাদেশ

দৈনিক আমার বাংলাদেশ