‘নির্বাচন ও আদালতের দরজা সবার জন্য খোলা’

নিউজ ডেস্ক : জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, কারো কথায় সরকারের ভিত নড়ে না, আবার শক্তিশালীও হয় না। সেটা দেখার দায়িত্ব দেশবাসীর। নির্বাচন ও আদালতের দরজা সবার জন্য খোলা। কোনো সাজাপ্রাপ্ত ব্যক্তি যদি বিচারপ্রার্থী হন, তাহলে উচ্চ আদালতে আইনি লড়াইয়ের অধিকার তার আছে। তবে মনে রাখতে হবে, অপরাধী ছাড়া সবার জন্যই নির্বাচনের দরজা খোলা।

শুক্রবার সকাল ১১টায় কুষ্টিয়া সার্কিট হাউজে জাসদ নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ইনু বলেন, সহায়ক সরকারের প্রস্তাব এবং খালেদা জিয়ার সাজা এ দুই বিষয়কে উছিলা করে বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে। দলের নেতাকর্মীর সাজা হলে দলের নিবন্ধন বাতিল হয় না। সুতরাং বিএনপি ভোট করতে পারে।

বর্তমান সরকার কাউকে নির্বাচনের বাইরে রাখতে চায় না, আবার নির্বাচনে ডাকতেও চায় না। সুতরাং আদালত কোনো অপরাধীকে সাজা দিলে তাকে নির্বাচনের বাইরে রাখা বা না রাখা সরকারের দায়িত্ব না।

এ সময় কুষ্টিয়া জেলা প্রশাসক মো. জহির রায়হান, জেলা জাসদ সভাপতি গোলাম মহসিন, মিরপুর উপজেলা জাসদ সাধারণ সম্পাদক শেখ আহম্মদ আলীসহ জাসদ ও এর অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দৈনিক আমার বাংলাদেশ

দৈনিক আমার বাংলাদেশ